বিপিএল এর সপ্তম আসর হচ্ছেনা এবছর।


Logos of Bangladesh Cricket Board and Bangladesh Premier League Collected
বিপিএল এর সপ্তম আসর নিয়ে সকল জল্পনা কল্পনার অবসান হল। সপ্তম আসর নিয়ে অনেক বিতর্ক চলছিল বিসিবি এবং ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে। ফ্র্যাঞ্চাইজিগুলো নিজেদের দল গুছানোর সময় হঠাৎ বিসিবি নিয়মে আনে পরিবর্তন। এ কারনে বিপিএলের আসন্ন আসর না হবার গুঞ্জন ছিলো যা আজ মাননীয় অর্থমন্ত্রীর কথার দ্বারা নিশ্চিত হওয়া গেলো। তিনি জানিয়েছেন এবছর আর বিপিএল হবার কোন সুযোগ নেই। যদিও এড় আগে বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান সবকিছু ঠিকঠাক হওয়ার ব্যাপারে আশাবাদী ছিলেন।

গতমাসেই হওয়ার কথা প্লেয়ার ড্রাফট কিন্তু এখন পর্যন্ত তা হয়নি। আইকন প্লেয়ার বিতর্ক, ফ্র‍্যাঞ্চাইজিগুলোর সাথে চুক্তি শেষ, দলগুলোর সাথে নতুন করে চুক্তি না করতে পারা এসব কারণ মিলিয়েই মূলত বিপিএল এর সপ্তম আসরের প্রাথমিক কাজগুলো হতে বিলম্ব হচ্ছিল।

এতসব কিছুর মধ্যে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) শেখ কামাল ক্লাব কাপের আয়োজক কমিটির বৈঠক শেষে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সাংবাদিকদের জানান এই বছর বিপিএলের সপ্তম আসর হচ্ছে না কারণ এক বছরে বিপিএল এর দুই আসর আয়োজন সম্ভব না।

About the Author:
Mir Sazzat Hossain is the lead sports blog writer at CricNinja. In this site, he branding sports all over the world and also provide you quality news about sports.



No comments

Powered by Blogger.